29 C
আবহাওয়া
৫:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » একা ও পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত

একা ও পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত

পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত

বিএনএ, ঢাকা : একা ও পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পীদের সংগঠন শিল্পী সমিতি। এই দুইজনের বিতর্কিত কর্মকাণ্ডের জেরে শনিবার(৭ আগস্ট) দুপুরে সমিতির কেবিনেট মিটিংয়ে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।পরে সংবাদ সম্মেলন ডেকে বিষয়টি জানান সমিতির সভাপতি মিশা সওদাগর।

পরীমনি ও একার ঘটনায় চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে দাবি করে তাদের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে শিল্পী সমিতি।এফডিসির জহির রায়হান কালার ল্যাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা জানান, একা ও পরীমনির ঘটনাটি চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না শিল্পী সমিতি। তাদের মামলা চলমান থাকায় একা ও পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হলো।

পরে বিএনএ নিউজ কে মিশা সওদাগর বলেন, শিল্পী সমিতির গঠনতন্ত্রের ৬ এর খ এবং ৯ এর গ অনুচ্ছেদে বলা হয়েছে, কোনো সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুন্ন করে কোনো কর্মকাণ্ডে লিপ্ত হন সাথে সাথে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হবে।

সংবাদ সম্মেলনে সভাপতি মিশা সওদাগর ছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল ও রুবেল। এছাড়া কার্যকরী কমিটির অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর, আলীরাজ প্রমুখ।

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় আটক হয়েছেন। রাজধানীর বনানীতে তার বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরীমনির মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়।
বিএনএ/ আর আর খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ