Bnanews24.com
Home » অনুশীলনে ফিরেছেন মাশরাফী
এক নজরে ক্রিকেট খেলা

অনুশীলনে ফিরেছেন মাশরাফী

মাশরাফি

বিএনএ স্পোর্টস ডেস্ক: এক বছরেরও বেশি সময় পর মাঠে ফিরেছেন মাশরাফী। সামনে রয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাট। এরপরেই রয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। দুটি ফরম্যাটে খেলতে হলে নিজেকে প্রস্তুত করতে হবে। তবে পিঠে ব্যথা থাকায় বিসিএলে না খেলার সম্ভাবনাটাই বেশি বলে জানিয়েছেন মাশরাফী। বিসিএলে না খেলা হলেও বিপিএলের আগে পুরোপুরি ফিট হয়ে যাবেন বলে আশা সাবেক এই টাইগার অধিনায়কের।

মাশরাফী বলেন, বিসিএলে খেলব কি না এখনো কনফার্মেশন আসেনি। আমার আসলে ব্যাক পেইন আছে। আসছি অনেক দিন পর, একটু সময় লাগবে। আর সামনে বিপিএল আছে, শুরু করছি আস্তে আস্তে। ডিপেন্ড করছে ব্যাক পেইনটার কি অবস্থা হয় সেটার ওপর। বিসিএলে খেলার কথা ছিল, তবে প্রস্তুতিটা পুরোপুরি না হলে কনফার্মেশন দিতে পারছি না।

দীর্ঘদিন পর অনুশীলনে ফিরলেও লম্বা রান-আপ নিয়ে বোলিং করেননি মাশরাফী। মাহমুদউল্লাহ রিয়াদকে নেটে বোলিং করেছেন খানিকক্ষণ। এরপর আড্ডায় মাতেন সতীর্থদের সঙ্গে।

আসন্ন বিপিএলে ঢাকা’র হয়ে খেলবেন মাশরাফী। যে দলে রয়েছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদসহ একঝাঁক তারকা ক্রিকেটার। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম আসর।

বিএনএনিউজ২৪/ এমএইচ