Bnanews24.com
Home » আবহাওয়া বুলেটিন আপডেট
আবহাওয়া সব খবর

আবহাওয়া বুলেটিন আপডেট

সোমবার(৬ ই ডিসেম্বর) দুপুর ২ঃ ৪৬ মিনিটে। আজ দুপুর ১ টা বেজে ৪০ মিনিটে লঘুচাপটি যশোর জেলার বেনাপোল তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছিলো, ফলাফল যশোর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল ও ফরিদপুর এর পার্শ্ববর্তী এলাকায় যথেষ্ট বৃষ্টিপাত চলছে এবং একইসঙ্গে দেশের অনেক এলাকায় স্থানভেদে মাঝারি থেকে ভারি বৃষ্টিপাত চলছে। সিস্টেম টি ধিরে ধিরে দেশের পূর্ব দিকে অগ্রসর হচ্ছে, ফলাফল পরবর্তী সময়ে রাজবাড়ী, ঢাকা, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ কিশোরগঞ্জ ও এর পার্শ্ববর্তী এলাকায় বৃষ্টিপাত এর তীব্রতা আরও বৃদ্ধি পেতে পারে।

এবার দেখে নেওয়া যাক বৃষ্টিপাত আর কতক্ষণ কোন জেলায় স্থায়ী হতে পারে মেহেরপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, যশোর, নড়াইল, সাতক্ষীরা, খুলনা, পাবনা, নাটোর, রাজবাড়ী ও এর পার্শ্ববর্তী এলাকায় আজ বিকেল এর ভেতরে বৃষ্টিপাত বন্ধ হয়ে আসবে। ফরিদপুর, গোপালগঞ্জ, বাগেরহাট, সিরাজগঞ্জ, ঝালকাঠি, বরগুনা, ও এর পার্শ্ববর্তী এলাকায় আজ সন্ধ্যা নাগাদ বৃষ্টি বন্ধ হয়ে যাবে। পিরোজপুর, বরিশাল, পটুয়াখালী, মাদারীপুর, শেরপুর, ভোলা ও এর পার্শ্ববর্তী এলাকায় আজ রাত ১০ টার ভেতরে বৃষ্টিপাত বন্ধ হয়ে আসবে। মানিকগঞ্জ, গাজীপুর, ঢাকা, ময়মনসিংহ, চাঁদপুর, লক্সীপুর, নরসিংদী, নোয়াখালী ও এর পার্শ্ববর্তী এলাকায় মঙ্গলবার সকালের ভেতরে বৃষ্টি বন্ধ হবার কথা।

সম্পুর্ন সিলেট বিভাগ ও চট্টগ্রাম বিভাগের বাকি এলাকায় আগামীকাল বিকেল পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা আছে। এবং আগামী ৮ ই ডিসেম্বর দুপুর থেকে দেশের অধিকাংশ এলাকার আকাশ পরিস্কার হয়ে আসবে। তবে আগামী ৭ ই ডিসেম্বর রাজশাহী, খুলনা, বরিশাল বিভাগের আকাশ বেশ পরিস্কার হয়ে আসবে। অপরদিকে আগামী ১০ ই ডিসেম্বর থেকে দেশের অনেক এলাকায় বছরের প্রথম শৈত্যপ্রবাহ শুরু হতে পারে।