30 C
আবহাওয়া
৯:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আগুন দিতে এলে পি‌টিয়ে ঠান্ডা করে দেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

আগুন দিতে এলে পি‌টিয়ে ঠান্ডা করে দেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক: আন্দোলনের নামে বাস-ট্রাকে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পরিবহন শ্রমিকদের প্রতি অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, ‘নি‌জে‌কে বাঁচা‌নোর অধিকার তো আপনা‌দের র‌য়ে‌ছে। এটা আইনেও স্বীকৃত। আপনাদের কাছে গজা‌রি লা‌ঠি আছে, পি‌টিয়ে ঠান্ডা করে দেন। আপনার রু‌টি-রু‌জির জায়গাটা আপনার সামনে পু‌ড়িয়ে দেবে, আর আপ‌নি বসে থাকবেন?’

রোববার (৫ নভেম্বর) রাতে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে ‘সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনার বাসায় কেউ চু‌রি কর‌তে গে‌লে আপনারা জোর ক‌রে তা‌কে ধরার চেষ্টা ক‌রেন। যদি কোনো ডাকাত আসে, তাকে প্রতিহত করার চেষ্টা করেন। তাহলে কেউ আপনার বাসে বা ট্রাকে আগুন ধরিয়ে দিতে আসলে তাকে প্রতিহত করতে সমস্যা কী? আমা‌দের নিরাপত্তা বা‌হিনী তো আছেই আপনারাও ঘু‌রে দাঁড়ান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, কোনো চিন্তা করবেন না। কোনো গাড়িতে আগুন লাগলে সরকার তাকে ক্ষতিপূরণ দেবে। এটা প্রধানমন্ত্রীর ঘোষণা। আগেও প্রধানমন্ত্রী ক্ষতিপূরণ দিয়েছিলেন এবং এবারও যে কোনো দুর্ঘটনার জন্য ক্ষতিপূরণ দেবেন।

নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, এই দেশে সংবিধান অনুযায়ী সময় মতো নির্বাচন হবে। কোনো হুমকি-ধামকি কাজে আসবে না। যতই হুঙ্কার দেন কাজ হ‌বে না।

সমাবেশে উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের সংসদ সদস্য শাহজাহান খান, বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি খন্দকার এনায়েত উল্লাহ প্রমুখ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ