25 C
আবহাওয়া
৯:৪৪ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাতে ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

রাতে ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

ট্রফি

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ট্রফি ঢাকায় পৌঁছাবে রোববার (৬ আগস্ট) মধ্যরাতে। বাংলাদেশ প্রস্তুত হয়ে আছে ট্রফি বরণ করতে। বিসিবির প্রতিনিধি দল নির্ধারিত সময়ের আগেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাকবে ট্রফি নিয়ে আগত অতিথিদের সাদর সম্ভাষণ জানাতে।

তিন দিন ঢাকায় থাকবে ওয়ানডে বিশ্বকাপের ট্রফিটি। এক দিনের বিশ্বকাপের ৫০ বছর পূর্তিতে বিশ্ব ভ্রমণে এবার ট্রফি বেশি দেশ ঘুরছে। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ভেন্যু ভারত থেকে যাত্রা শুরু করে বিশ্বকাপ ট্রফি। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, পাপুয়া নিউগিনি, যুক্তরাষ্ট্র, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, শ্রীলঙ্কা ঘুরে বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে। তিন দিনের সফরে ট্রফি প্রদর্শনের তিনটি জায়গা ভাগ করা হয়েছে।

বিসিবি থেকে জানায়, আগামীকাল পদ্মা সেতুতে ছবি তোলার জন্য নেওয়া হবে ট্রফি। সেখান থেকে ফিরে হোটেলে রাখা হবে। পরদিন ৮ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নেওয়া হবে। ক্রিকেটার, বিসিবি পরিচালক, বিসিবি কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে।

শেষের দিন (৯ আগস্ট) ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না। বেশি সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ