38 C
আবহাওয়া
৩:৩১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কেএনএফকে বিনা চ্যালেঞ্জে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

কেএনএফকে বিনা চ্যালেঞ্জে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী


বিএনএ, ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হুঁশিয়ারি দিয়ে বলেছেন,কেএনএফকে বিনা চ্যালেঞ্জে ছাড়া হবে না বলে । কোনো অবস্থায় পার্বত্য এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হতে দেওয়া যাবে না। যেকোনো মূল্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে।”

শনিবার(৬ এপ্রিল) বিকালে বান্দরবান সার্কিট হাউসে পার্বত্য এলাকার আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিন পার্বত্য জেলার মধ্যে বান্দরবান এক সময় ‘খুব শান্তিপ্রিয়’ ছিল দাবি করে মন্ত্রী বলেন, “কিন্তু সম্প্রতি সশস্ত্র ব্যক্তিরা ব্যাংক ডাকাতির মত বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম করছে। এর আগেও গোষ্ঠীটি বিভিন্ন জায়গায় বেশ কয়েকবার সন্ত্রাসী কার্যক্রম করে। এসব কার্যক্রম আমরা আর বিনা চ্যালেঞ্জ হিসেবে নেব না।এদের পেছনে কোনো ইন্ধন আছে কিনা তাও বের করে নেওয়া হবে।”

এসময় উপস্থিত ছিলেন পার্বত্যবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্রলাল ত্রিপুরা, সাবেক মন্ত্রী ও বান্দরবান আসনের এমপি বীর বাহাদুর উশৈসিং, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব (জননিরাপত্তা বিভাগ) মোস্তাফিজুর রহমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিজিবিপ্রধান মেজর জেনারেল মো. আশরাফুজ্জামান সিদ্দিকী, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) মাহাবুবুর রহমান, আনসার-ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, বান্দরবান রিজিয়ন কমান্ডার মেহেদি হাসান, বান্দরবান জেলা প্রশাসক শাহ মুজাহিদ উদ্দিন ও পুলিশ সুপার সৈকত শাহীন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ