26 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ইয়াবাসহ মাদক কারবারি আটক

ফেনীতে ইয়াবাসহ মাদক কারবারি আটক


বিএনএ, ফেনী: ফেনী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে
২৯০০ পিস ইয়াবাসহ টেকনাফের কুখ্যাত মাদক চোরাকারবারি জসিম উদ্দিন (৩০) কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে মহিপাল ফ্লাইওভারের পশ্চিম পার্শ্বে এনা বাস কাউন্টার এলাকা থেকে আটক করা হয়।

আটককৃত আসামি কক্সবাজার জেলার টেকনাফ থানার কাঞ্জর পাড়া এলাকার মো.হোছন আলির ছেলে টেকনাফের কুখ্যাত মাদক চোরাকারবারি মো.জসিম উদ্দিন (৩০) ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের পশ্চিম পার্শ্বে এনা বাস কাউন্টারের সামনে সড়কের উপর টেকনাফের কুখ্যাত মাদক চোরাকারবারি অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক চোরাকারবারি জসিম উদ্দিন (৩০) কে আটক করে।  তাঁকে তল্লাশি করে সঙ্গে থাকা স্কচটেপ ও টিসু পেপার দ্বারা মোড়ানো একটি পলি প্যাকেটের ভিতরে ২৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা কার্যালয় ফেনীর উপপরিচালক মিজানুর রহমান শরীফের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা উপপরিচালক নিজে মামলার বাদি হয়ে মডেল থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেন।

বিএনএ/ নিজাম,এমএফ

Loading


শিরোনাম বিএনএ