জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য পদ হারালেন তৈমুর

বিএনএ, ঢাকা: ( আদালত প্রতিবেদক) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টার পদ থেকে অব্যাহতি পাওয়ার পর এবার বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্যপদ হারালেন আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ফোরামের দপ্তরের দায়িত্বে থাকা অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আল মাহবুব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিত অ্যাডভোকেট তৈমূরের বহিষ্কারের বিষয়টি জানানো হয়। এর আগে গত ২৬ ডিসেম্বর তৈমূর আলমকে নারায়ণগঞ্জ জেলার আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেয় বিএনপি। তার স্থলে যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়। ২০২০ সালের ৩০ ডিসেম্বর তৈমূরকে আহ্বায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্যসচিব করে নারায়ণগঞ্জ জেলা কমিটি করা হয়েছিল।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশ না নিলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে আছেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তবে এরইমধ্যে তার সব পদ কেড়ে নিয়েছে বিএনপি। গত রোববার (২ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে তৈমুরকে দলের চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতির বিষয়টি প্রকাশ করা হয়।
বিএনএ নিউজ/ এসবি, ওজি