35 C
আবহাওয়া
১:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে বাস খাদে পড়ে প্রাণ গেল ২৫ জনের

ভারতে বাস খাদে পড়ে প্রাণ গেল ২৫ জনের


বিএনএ, বিশ্বডেস্ক: ভারতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় বাস খাদে পড়ে ২৫ যাত্রীর মৃত্যু হয়েছে। এছাড়া রাতভর অভিযান চালিয়ে প্রায় ২১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালের সিমদি গ্রামের কাছে এ ঘটনা ঘটে। বাসটিতে ৪০ জনের বেশি যাত্রী ছিল বলে জানিয়েছে এনডিটিভি।

রাজ্য পুলিশের প্রধান অশোক কুমার দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযানের একটি ভিডিও ফুটেজ টুইটারে শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যায় আহত যাত্রীদের নিরাপদস্থানে সরিয়ে নেয়া হচ্ছে।

অশোক কুমার সংবাদ সংস্থা এএনআইকে বলেন, গত রাতে পাউরি গাড়ওয়ালের বাস দুর্ঘটনায় ২৫ জনের মৃতদেহ পাওয়া গেছে। পুলিশ এবং এসডিআরএফ (স্টেট ডিজাস্টার রেসপন্স ফোর্স) রাতের মধ্যে ২১ জনকে জীবিত উদ্ধার করেছে; আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যালয় দুর্ঘটনাটিকে ‘হৃদয়বিদারক’ বলে অভিহিত করেছে এবং সব ধরনের সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছে। নরেন্দ্র মোদির উদ্ধৃতি দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় টুইট করে জানায়, উত্তরাখণ্ডের পাউড়িতে বাস দুর্ঘটনা হৃদয় বিদারক। এই দুঃসময়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা। আমি আশা করি যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। উদ্ধার তৎপরতা চলছে। ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হবে।

রাজ্যের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোক প্রকাশ করে বলেছেন, রাজ্য সরকার হতাহত পরিবারের পাশে দাঁড়িয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ