36 C
আবহাওয়া
১:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আরও ৭ ক্লিনিক এন্টিজেন পরীক্ষার অনুমোদন পেল

চট্টগ্রামে আরও ৭ ক্লিনিক এন্টিজেন পরীক্ষার অনুমোদন পেল

করোনার ভারতীয় ‘ডাবল মিউট্যান্ট’ ৬ জনের শরীরে

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে আরও সাত বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে এন্ট্রিজেন টেস্ট পরীক্ষার অনুমোদন দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ফলে দ্রুত সময়ে মধ্যে এসব হাসপাতালেও করা যাবে করোনার নমুনা পরীক্ষা।

বৃহস্পতিবার (৫ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. মো. ফরিদ হোসেন মিঞা স্বাক্ষরিত এক চিঠিতে ৬ শর্তে অনুমোদন দেয়া হয়। চট্টগ্রামের সাতটিসহ দেশের ৪২টি হাসপাতাল-ডায়গনস্টিক সেন্টারকে এন্টিজেন টেস্ট পরীক্ষার অনুমোদন দেয়া হয়।

চট্টগ্রামে অনুমোদন পাওয়া এই সাতটি প্রতিষ্ঠান হচ্ছে— পাহাড়তলীর ইম্পেরিয়াল হাসপাতাল, অক্সিজেন অনন্যা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতাল, মেহেদিবাগের ম্যাক্স হাসপাতাল, ওআর নিজাম রোডের মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড পাঁচলাইশের ইপিক হেলথ কেয়ার, আগ্রাবাদের মেডিকেয়ার মেডিকেল চেকআপ এবং হালিশহরের হিউম্যান ডায়াগনস্টিক এন্ড মেডিকেল চেকআপ।

প্রসঙ্গত, এর আগে গত ১৮ জুলাই প্রথম পর্যায়ে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি, সিএসসিআর হাসপাতাল লিমিটেড, মেডিকেল সেন্টার ও ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারকে এবং পরবর্তীতে দ্বিতীয় ধাপে গত ২৯ জুলাই চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু জেনারেল হাসপাতাল, পার্কভিউ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এবং ডেলটা হেলথ কেয়ারকে এ পরীক্ষার অনুমোদন দেয়া হয়েছিল।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ