37 C
আবহাওয়া
৪:৩২ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » কাঁচা মরিচ নিয়ে বর ও কনেপক্ষের সংঘর্ষ, আহত ১৫

কাঁচা মরিচ নিয়ে বর ও কনেপক্ষের সংঘর্ষ, আহত ১৫

কাঁচা মরিচ নিয়ে বর ও কনেপক্ষের সংঘর্ষ, আহত ১৫

বিএনএ, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে একটি বিয়ের অনুষ্ঠানে খাবারের সঙ্গে ‘কাঁচা মরিচ ও সালাদ না দেওয়াকে’ কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে  সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালী গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়‌টি নি‌শ্চিত করে কনক‌দিয়া ইউনিয়ন প‌রিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শা‌হিন হাওলাদার বলেন, বিয়ের অনুষ্ঠানে খাবারের সঙ্গে কাঁচা মরিচ ও সালাদ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ম‌তি হাওলাদার (৭০), মো. জিসান (১০), ফিরোজ হাওলাদার (১৮), সালেহা বেগম (৭০), মালেক হাওলাদার (৪০), মো. হাসিব (৯), মো. রফিক মিয়া, মো. মিজান ও খালেক হাওলাদারসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুম্ভখালী গ্রামের মো. নিজাম মিয়ার ছেলে মো. মেহেদী হাসানের সঙ্গে একই গ্রামের বকু ফ‌কিরের মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। মঙ্গলবার বিকেলে ছেলেপক্ষ বরযাত্রী নি‌য়ে মেয়ের বাড়িতে অনুষ্ঠানে যায়। খাবারের সময় মেন্যুতে কাঁচা মরিচ ও সালাদ ছিল না। বরযাত্রী পক্ষের লোকজন খাবার টেবিলে কাঁচা মরিচ ও সালাদ দিতে বলেন। এতে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকা‌টি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জ‌ড়িয়ে পড়েন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বগা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. সোহেল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ