30 C
আবহাওয়া
৫:৩৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক উল্টে নিহত ৩

বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক উল্টে নিহত ৩


বিএনএ ,ডেস্ক: টঙ্গীর বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষে ফেরার পথে ময়মনসিংহের ভালুকায় একটি ট্রাক উল্টে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ২৭ জন আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে।

রোববার (০৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে ভালুকা উপজেলার সিডস্টোর ঢালিবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সোমবার (৫ ফেব্রুয়ারি) ভালুকা মডেল থানার পরিদর্শক জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। ওই ট্রাকটি ইজতেমা থেকে মাদরাসা ছাত্র ও শিক্ষকদের নিয়ে যাচ্ছিল।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার আবুল কালাম আকন্দের ছেলে নাঈম আকন্দ (১৫), ভালুকা উপজেলার পাইলাবর গ্রামের মো. ফারুক খানের ছেলে মো. সানাউল্লাহ সজল (১৮) ও ফজলুল হক (১৯)।

তারা সবাই ভালুকা উপজেলার খারুয়ালী এলাকাস্থ জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার শিক্ষার্থী ।

ভালুকা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভালুকার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে গিয়েছিলেন। সেখান থেকে একটি ট্রাকে করে তারা রাতে মাদরাসায় ফিরছিলেন। এ সময় রাত সোয়া ১১টার দিকে ভালুকার ঢালিবাড়ী মোড় ইউটার্নের কাছাকাছি যেতেই হঠাৎ একটি পিকআপভ্যানকে ইউটার্ন নিতে দেখে তাৎক্ষণিক ব্রেক কষেন ট্রাকচালক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়।

এ সময় ঘটনাস্থলেই নাঈম আকন্দের মৃত্যু হয় এবং ট্রাকে থাকা অন্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ১১ জনের অবস্থাই গুরুতর।

বিএনএনিউজ/হামিমুর রহমান, রেহানা, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ