30 C
আবহাওয়া
৮:০০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় হত্যা মামলায় ৫জন গ্রেফতার

নেত্রকোণায় হত্যা মামলায় ৫জন গ্রেফতার


বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণার পূর্বধলায় চাঞ্চল্যকর ইদ্রিছ আলী (৭০) হত্যা-মামলার পলাতক ৫আসামিকে ঢাকায় গ্রেফতার করেছে র‌্যাব- ১৪। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানানো হয়।

এর আগে ঢাকা মেট্রোপলিটনের তুরাগ থানা এলাকা হতে গভীর রাতে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ওই উপজেলার উত্তর-কালডোয়ার গ্রামের বদির উদ্দিনের ছেলে আক্কাছ আলী (৬৫), আক্কাছ আলীর স্ত্রী মনোয়ারা খাতুন (৫৫), ছেলে মোস্তাফিজুর রহমান (২৩) ও মো. রিফাত (২০) এবং মেয়ে পপি আক্তার (২২)।

র‌্যাব- ১৪, পুর্বধলা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইদ্রিছ আলী দরজির কাজ করতেন। তার সাথে আক্কাছ আলীর জমি-সংক্রান্ত বিরোধ ছিল। এর জের ধরে গত ২৭ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে নিজ বসতবাড়ির কাছে ইদ্রিছ আলীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। দূর্বৃত্তদের এলোপাতারি কুপে ইদ্রিছ আলীর দুই পা ও এক হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনার সময় ইদ্রিছ আলী গ্রামের মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে ফিরছিলেন। এই ঘটনায় ইদ্রিছ আলীর স্ত্রী ফরিদা আক্তার (৬৬) বাদী হয়ে ৯জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩/৪জনকে আসামি করে ২৮ আগস্ট পুর্বধলা থানায় মামলা দায়ের করেন।

ঘটনার এক সপ্তাহের মধ্যে মূল আসামিরা র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতার আসামিদের পুর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ফেরদৌস, এমএফ

Loading


শিরোনাম বিএনএ