27 C
আবহাওয়া
৮:১৪ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আমরা নিয়ন্ত্রিত হয়েছি, চেষ্টা করছি বেরিয়ে আসার জন্য: জিএম কাদের

আমরা নিয়ন্ত্রিত হয়েছি, চেষ্টা করছি বেরিয়ে আসার জন্য: জিএম কাদের


বিএনএ, ঢাকা: বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, আমরা পরের দ্বারা নিয়ন্ত্রিত, ফলে এ রকম দল থাকার কী দরকার! আরেক দল যদি তাকে নিয়ন্ত্রণই করে, তাহলে সে দলের অর্থ কী? এটা আংশিক সঠিক। আমরা নিয়ন্ত্রিত হয়েছি, এটা পার্শিয়ালি কারেক্ট। আমরা চেষ্টা করছি বেরিয়ে আসার জন্য।

শনিবার(৩ ফেব্রুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জিএম কাদের এসব কথা বলেন। জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরসহ দলের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

জিএম কাদের বলেন, বাস্তবতা হলো আমাদের এই নির্বাচন নিয়ে যখন আওয়ামী লীগ একটা বিভ্রান্তিকর বিবৃতি দিয়েছে যে, আমরা আওয়ামী লীগের ২৬টি সিট ছেড়ে দিলাম জাতীয় পার্টির ফেভারে। তারা একটা সিটও জাতীয় পার্টির ফেভারে ছাড়েনি। সব জায়গায় তাদের লোক দিয়ে রেখেছে, ফাইট করেছে এবং আমাদের লোক অনেক জায়গায় সেখানে যে কোনোভাবেই হোক পরাজিত করা হয়েছে বা করেছে। কিন্তু বিভ্রান্ত করা হয়েছে, আমাদের প্রার্থীও বিভ্রান্ত হয়ে গেছে।

সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকাণ্ডের তদন্ত প্রসঙ্গে আইনমন্ত্রীর বক্তব্যের উত্তরে জিএম কাদের প্রশ্ন রেখেছেন, আমরা কি মধ্যযুগীয় সমাজ ব্যবস্থার দিকে যাচ্ছি? তিনি বলেন, বিচার চাওয়ার দাবিটা সঠিক। আপনি দেবেন আপনি সরকারে আছেন। যদি না দিতে পারেন, আপনি সরকার থেকে চলে যাবেন, আরেকজন যে দিতে পারবে তারাই আসবে।

জিএম কাদের বলেন, বলা আছে জাস্টিস ডিলেইড ইজ জাস্টিস ডিনাইড। কাজেই আরও ৫০ বছর যদি বিলম্বিত হয়, তাহলে তো এটা বিচারহীনতা হলো। সমাজকে কি আমরা বিচারহীনতা উপহার দিতে চাচ্ছি।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ