30 C
আবহাওয়া
৭:৫৪ অপরাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ইজতেমায় আরও ৩ মৃত্যু

ইজতেমায় আরও ৩ মৃত্যু


বিএনএ, গাজীপুর :  টঙ্গীতে বিশ্ব ইজতেমায় আরও তিন জনের মৃত্যু হয়েছে।শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর থেকে শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টা পর্যন্ত ইজতেমা ময়দানে তিন মুসল্লির মৃত্যু হয়। বার্ধক্যজনিত বিভিন্ন রোগ ও হৃদরোগে আক্রান্ত হয়ে তারা মারা যান।  এ নিয়ে এখন পর্যন্ত ইজতেমায় ১০ জনের মৃত্যু হলো।

মারা যাওয়া মুসল্লিরা হলেন শেরপুর সদরের জুগনিবাগ গ্রামের মৃত শমশের আলীর ছেলে নওশের আলী (৬৫), ভোলার সামানদার গ্রামের বেলায়েত হোসেনের ছেলে আব্দুল কাদের (৫৫) ও নেত্রকোনা সদরের কালিয়াঝুড়ি এলাকার হোসেন আহম্মদের ছেলে স্বাধীন (৪৫)।

এদিকে টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের দ্বিতীয় দিন ফজরের নামাজের পর থেকে চলছে ধর্মীয় বয়ান। বয়ান করছেন ভারতের মাওলানা আব্দুর রহমান। বাংলা তরজমা করছেন বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন। আগামীকাল রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে যোবায়েরপন্থি তাবলিগ জামাতের প্রথম পর্ব।

ইজতেমার আয়োজক সূত্রে জানা গেছে, ইজতেমা ময়দানের ১০৫টি খিত্তা ছাড়াও সড়ক, মহাসড়কের পাশে ও অলিগলিতে অবস্থান নিয়েছেন দেশ-বিদেশের লাখো মুসল্লি।

ইজতেমায় আগত মুসল্লিদের সুবিধার্থে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ১৫ হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ময়দানের ভেতরে ও বাইরে কাজ করছেন। সিসি ক্যামেরা ও ওয়াচ টাওয়ার দিয়ে পুরো ময়দান ও আশপাশের এলাকা পর্যবেক্ষণ করা হচ্ছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ