36 C
আবহাওয়া
৯:৪৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সঞ্জয় দত্তসহ ৪০ তারকার বিরুদ্ধে মামলা

সঞ্জয় দত্তসহ ৪০ তারকার বিরুদ্ধে মামলা

সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক: অনলাইনে জুয়া প্রচারের অভিযোগে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও র‌্যাপার বাদশাসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এটি করেছে ভায়াকম১৮ নেটওয়ার্ক।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাদশাকে সমন জারি করার পর সোমবার (৩০ অক্টোবর) মহারাষ্ট্র পুলিশের সাইবার বিভাগে হাজিরা দেন বাদশা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আইপিএলের ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইট কিনেছে ভায়াকম১৮। তারাই শুধু মোবাইল অ্যাপে আইপিএলের ম্যাচগুলির সরাসরি সম্প্রচার দেখাতে পারে।

সংস্থার অভিযোগ, একটি আনলাইন জুয়া সংস্থা তাদের মোবাইল অ্যাপে বেআইনিভাবে আইপিএল ম্যাচ সম্প্রচার করছে। সংশ্লিষ্ট অ্যাপটির হয়ে প্রচার করছেন বাদশা, সঞ্জয় দত্তসহ ৪০ জন খ্যাতনামা। সংস্থাটির বিরুদ্ধে ডিজিটাল পাইরেসির অভিযোগও এনেছেন ভায়াকম১৮ কর্তৃপক্ষ।

সংস্থার প্রচারদূত হিসেবে বিভিন্ন সময় দেখা গেছে রণবীর কাপুর, হুমা কুরেশি, কপিল শর্মা, শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের পরিচিত মুখদেরও। তদন্তের স্বার্থে আগেই তাদের বক্তব্য জানতে চেয়েছে ইডি।

এর আগে ৪ অক্টোবর মহাদেব অনলাইন বেটিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রণবীর কাপুরকে সমন পাঠিয়েছে ইডি। তিনি ছাড়াও ইডির স্ক্যানারে ছিল ১৫-২০ জন তারকার নাম। সেই সময় সাক্ষী হিসেবে রণবীর কাপুরের বয়ান রেকর্ড করবেন তারা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ