23 C
আবহাওয়া
১১:৪৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১৫

বরিশালে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১৫


বিএনএ, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার আগৈলঝাড়া-পয়সারহাট আঞ্চলিক মহাসড়কের ফুল্লশ্রী এলাকার মডেল মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহতরা হলেন, রহিমা বেগম (২৫), রিনা দাস (৫৫), ঝর্না দাস (২৫), প্রিয়াংকা (২২), পূর্নিমা (২২) ও ট্রাকের হেলপার সাকির হোসেন (১৯)। এছাড়া বাকি ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, বরিশাল থেকে পয়সারহাটগামী লোকাল বাস ঝিনুক (বরিশাল মেট্রো-ব ১১০০-৪৭) যাত্রী নিয়ে পয়সারহাট বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-২৩০৪) উপজেলার আগৈলঝাড়া-পয়সারহাট আঞ্চলিক মহাসড়কের ফুল্লশ্রী এলাকার মডেল মসজিদ সংলগ্ন মোড়ে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রায় ১৫ জন আহত হন।

তিনি আরও বলেন, আহতদের মধ্যে ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

বিএনএ/ কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ