Bnanews24.com
Home » অপরাধেযুক্ত নামসর্বস্ব মডেলরা গাঢাকা দিয়েছে!
টপ নিউজ বিনোদন বিশেষ সংবাদ সব খবর

অপরাধেযুক্ত নামসর্বস্ব মডেলরা গাঢাকা দিয়েছে!

পিয়াসা, মৌ

বিনোদন প্রতিবেদক: বাসায় অভিযান চালিয়ে মাদকসহ মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে আটক করার পর রাজধানীর অপরাধ জগতের সাথে সম্পৃক্ত নামসর্বস্ব মডেলরা গাঢাকা দিতে শুরু করেছে!
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)গত রোববার রাতে রাজধানীর বারিধারা ও মোহাম্মদপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা জব্দ করা হয়। তাদের আটক হবার খবর দেখে সন্দেহভাজন অন্যান্য মডেলরা গা ঢাকা দিচ্ছে।

আইনশৃংখলা বাহিনী ও অন্যান্য সূত্র জানায়, অনেক মডেল ও তাদের পিএস এপিএসদের মুঠোফোন নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে।অনেককে আবার ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায়ও ইনঅ্যাক্টিভ দেখাচ্ছে।

টিভি চ্যানেল ও অনলাইন মিডিয়া সূত্রসমূহ জানায়, ১/২টি সিনেমা ও নাটকে এবং বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মডেল হিসেবে নামযুক্ত করে আত্ম প্রচারমুখি কথিত মডেলরা বর্তমানে অপরাধ জগতের নানা শাখা প্রশাখার সাথে সম্পৃক্ত।এদের রয়েছে শক্তিশালী ভিন্ন ভিন্ন সিন্ডিকেট।বড় বড় হোটেল রেঁস্তোরা এবং ফ্ল্যাটভিত্তিক সিন্ডিকেটগুলো প্রতিরাতে রাজধানীর বিভিন্ন আবাসিকে মদ,জুয়া ও ইয়াবার জমজমাট আসর বসায়।যেখানে রাজধানীর ধনাঢ্য পরিবারের সন্তানরা লাখ লাখ টাকা ব্যয় করে আমোদ ফূর্তি ও নেশা করেন।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, এরা অনেকে চলচ্চিত্রের নাম ভাঙ্গিয়ে নিজেদের কে নায়িকা মডেল পরিচয় দিয়ে চলে। খোঁজ নিলে দেখা যাবে এরা কোন ছবিতে অভিনয় করে নাই, তথা কথিত দুই একটা মিউজিক ভিডিও করেছে আর তাতেই নায়িকার তকমা লাগিয়ে অন্য ব্যবসা করে।এদের কারণে চলচ্চিত্রের বদনাম হচ্ছে। ভালো পরিবারের মেয়েরা তাই চলচ্চিত্র কাজ করতে চায় না।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ বলেন, এরা কেও চলচ্চিত্র শিল্পী না এবং আমাদের কোন সদস্যও নয়, এদের কে কোনদিন চলচ্চিত্রে অভিনয় করতে ও দেখি না।যারা এদের কে চলচ্চিত্র শিল্পী লেখেন তাদের কাছে অনুরোধ খোঁজ খবর নিয়ে তারপর চলচ্চিত্র শিল্পী লেখার জন্য। তবে দুই একজন যে খারাপ না তার আমি বলবো না,তাই বলে চলচ্চিত্রের সবাই কে খারাপ বলা ঠিক না।

এদিকে টেলিভিশন শিল্পী সংঘের একনেতা তার ফেসবুকে প্রতিবাদ করে লিখেন
কে মডেল? কারা অভিনেত্রী?
শুটিং সূত্রে সারা বছর এক সেট থেকে অন্য সেটে, দেখি নি তাদের! কোনদিনও। পরিচিতদের একই কথা, এরা কারা?
অভিনয়শিল্পী সংঘের প্রায় ১২০০ তালিকাভুক্ত অভিনেতা/অভিনেত্রী রয়েছে। তার বাইরেও প্রায় ১০০/১৫০ থাকতে পারে। কাছের, চেনা, মুখচেনা অথবা নামে পরিচিত। শুটিং কালীন ১২-১৭ ঘন্টা এক জায়গায় থাকি।সবাই যেন একই পরিবার এর সদস্যদের মত।
এটা আমাদের প্রফেশন রুজি রুটির জায়গা। সামাজিক অর্থনৈতিক কতটা ত্যাগ স্বীকার করে পরিচালক, শিল্পী, কলা কূশলীদের এই বন্ধুর পথে হাটতে হয়..তা আমরা নিজেরা জানি। এই পেশা আমাদের কাছে সন্মানের এবং উপাসনার।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জনপ্রিয় টিভি অভিনয় শিল্পী কথিত মডেলদের বাসায় পুলিশী অভিযান প্রসঙ্গে বলেন, মাদক ও নারী নিয়ে যারা অপরাধ জগতের সাথে সংশ্লিষ্ট তাদের দ্রুত চিহিৃত করা দরকার। মাদকের অপব্যবহার, আইনশৃংখলা রক্ষার স্বার্থে এবং সামজিক ও পারিবারিক অস্থিরতা দূরীকরণে সাংস্কৃতিক জগতটাকে পরিচ্ছন্ন রাখা জরুরি।
বিএনএ আজকের খবর, রিপন রহমান খান,জিএন