Bnanews24.com
Home » মডেল ফারিয়া ও মৌ আক্তার আটক
অপরাধ টপ নিউজ ‌ব্রেকিং নিউজ(breaking news) সব খবর

মডেল ফারিয়া ও মৌ আক্তার আটক

বিএনএ, ঢাকা: রাজধানীর বারিধারা ও শ্যামলীির দুটি ফ্ল্যাটে পৃথক অভিযানে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং  মডেল মৌ আক্তারকে আটক করেছে এবং তাদের বাসা হতে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

রোববার(১ আগস্ট) রাতে  কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পিয়াসার বারিধারার ৯নং রোডের ৩নং বাসায় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তাকে আটক এবং বাসা থেকে  বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।

অভিযানকালে পিয়াসার বাসা থেকে চার প্যাকেট ইয়াবা, ৯ বোতল বিদেশি মদ, সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। তাছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

অভিযান শেষে গোয়েন্দা পুলিশের নারী সদস্যরা পিয়াসাকে একটি মাইক্রোবাসে তুলে ডিবি কার্যালয়ে নিয়ে যান।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনার পর আবার আলোচনায় আসলেন পিয়াসা।আপন জুয়েলার্সের মালিকের ছেলের সাবেক স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা।

এদিকে রোববার গভীর রাতে রাজধানীর  মোহাম্মদপুর এলাকার বাবর রোডের মৌ আক্তার এর বাসা থেকে তাকে আটক করা হয়। সেখানেও উদ্ধার হয় বিভিন্ন মাদকদ্রব্য।

পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে প্রতারণাসহ নানা অভিযোগ পেয়ে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। অভিযোগ খতিয়ে দেখে পরবর্তীতে মামলা দায়ের করা হবে।

বিএনএনিউজ,এসজিএন