29 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

আনোয়ারায় অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

আনোয়ারায় অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

বিএনএ, আনোয়ারা : আনোয়ারা উপজেলার উত্তর চাতরী এলাকায় অভিযান চালিয়ে মোঃ নাছির (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। মঙ্গলবার বিকেলে এক অভিযানে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৬টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক নাছিন উত্তর চাতরী এলাকার মৃত জালাল সওদাগরের ছেলে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আনোয়ারা উপজেলার উত্তর চাতরী জালাল সওদাগরের ঘরের ভিতর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি নাছিরকে আটক করে। এসময় নাছিরের দেহ তল্লাশি করে কোমড়ে গোজা অবস্থায় ১ টি ওয়ানশুটারগান, পরিহিত প্যান্টের পকেট হতে ১ রাউন্ড গুলি এবং ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী কার্যক্রমের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ নাবিদ/ এইচ.এম

Loading


শিরোনাম বিএনএ