34 C
আবহাওয়া
১:১৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

হাসপাতাল প্রতিবেদক:  রাজধানীর রামপুরা বনশ্রী ব্যাংক কলোনিতে গাজী নাজিউর রহমান নাদিম (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার(১ ফেব্রুয়ারি ২০২৪) রাত পৌনে ১০ টার দিকে অচেতন অবস্থায় নাদিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।মৃত নাদিম পূর্ব রামপুরা বনশ্রী তিতাস রোড ব্যাংক কলোনী এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তার বাবার নাম নুরুল আমিন।

তিন ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

মৃতের মামা মো. গাজী জহির জানান, ‘আমার ভাগ্নে বনশ্রী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি এবং নটরডেম কলেজ থেকে গোল্ডেন এ প্লাস নিয়ে এইচএসসি পাস করে। বর্তমানে সে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী। রাতে বিশ্ববিদ্যালয় থেকে এসে নিজের রুমে ঢুকে গলায় মাফলার পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে থাকে।

পরে তার বাবা, ভাই ও বোন দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, নাদিম মারা গেছেন ।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান বলেন, ‘আমরা ঘটনার বিষয়টি জানতে পেরেছি। ঘটনার পর আমরা একজন এসআইকে ঘটনা তদন্তে জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়েছি। প্রাথমিকভাবে কি কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে মারা গেছেন, সে বিষয়টি এখন পর্যন্ত জানতে পারিনি। তদন্ত চলছে।’ ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে । মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ