28 C
আবহাওয়া
৪:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করা চ্যালেঞ্জিং-খাদ্যমন্ত্রী

স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করা চ্যালেঞ্জিং-খাদ্যমন্ত্রী

স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করা চ্যালেঞ্জিং-খাদ্যমন্ত্রী

বিএনএ,নওগাঁ (নিয়ামতপুর): খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সকলকে ভ্যাকসিন দেয়ার আগ পর্যন্ত মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা সবচেয়ে জরুরি। যারা মাস্ক পরতে চায় না, তাদের মাস্ক পরানো এবং স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করা চ্যালেঞ্জিং হলেও সকলের প্রচেষ্টায় এটা বাস্তবায়ন করতে হবে। ভ্যাকসিন নিয়ে কোন ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ারও আহ্বান জানান তিনি।

রোববার(১আগস্ট) নিয়ামতপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে ‘উপজেলার ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন  ও করোনার ঊর্ধ্বগতি রোধকল্পে জনসচেতনতা বৃদ্ধিতে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতে শোকাবহ আগস্টের প্রথম দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকের হাতে নির্মম হত্যাকান্ডের শিকার সকলের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

খাদ্যমন্ত্রী বলেন, উপজেলার প্রতি ইউনিয়নে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করা হয়েছে। জীবন বাজি রেখে স্বেচ্ছাসেবক টিম করোনা মোকাবিলায় কাজ করছে। স্বাস্থ্য বিভাগের ভ্যাকসিন কার্যক্রমকে শতভাগ সফল বাস্তবায়নে  জনপ্রতিনিধিগণকে এ সকল স্বেচ্ছাসেবকদেরকে সাথে নিয়ে কাজ করতে হবে।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ