দাদীর মৃত্যুবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

বিএনএ ডেস্ক: সরকারি সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা। মঙ্গলবার(৩১ মে) দুপুর ১২টা ১৭ মিনিটে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী ও শেখ রেহানা ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় পৌঁছান।

আরো পড়ুন

ব্রাজিল ৪ গোলে এগিয়ে

নেইমার ফিরলেন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে

সেখানে দলীয় নেতা-কর্মীরা তাদের স্বাগত জানান। পরে বেলা সাড়ে ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গবন্ধু দুই কন্যা।

এ সফরে প্রধানমন্ত্রীর সাথে সফর সঙ্গী হিসেবে আছেন শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, এসএসএফ এর মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-০১, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক কর্নেল তৌহিদা নওয়াজেশ রোজী, প্রধানমন্ত্রীর এডিসি, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, তার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, শাহানা ইয়াসমিন শম্পা, পিজিআর কমান্ডার, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব, শেখ ফারহান নাসের, প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১, প্রধানমন্ত্রীর নার্সিং অফিসার, গণভবনের স্টুয়ার্ড ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত স্টাফসহ অন্যান্যরা।

বাদ জোহর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী যোগ দেন। প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে টুঙ্গিপাড়ায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় ঢাকার উদ্দেশে হেলিকপ্টার যোগে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া ত্যাগ করার কথা রয়েছে।

বিএনএ/ এ আর