29 C
আবহাওয়া
৩:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে রায়হান হত্যা মামলা,৬ জনের বিচার শুরু

সিলেটে রায়হান হত্যা মামলা,৬ জনের বিচার শুরু

সিলেটে রায়হান হত্যা মামলা,৬ জনের বিচার শুরু

বিএনএ সিলেট : সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে যুবক রায়হান আহমেদ হত্যা মামলায় ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছে আদালত। সেইসঙ্গে পলাতক আসামি আব্দুল্লাহ আল নোমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর ) আসামিদের উপস্থিতিতে এ অভিযোগপত্র গ্রহণ করেন সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল মোমেন।

গত ৫ই মে, আদালতে অভিযোগপত্র জমা দিয়েছিলো পিবিআই। এতে আসামি করা হয়েছে, পুলিশের বরখাস্তকৃত এসআই আকবর হোসেন ভূঁইয়া, কনস্টেবল হারুন অর রশিদ, কনস্টেবল টিটু চন্দ্র দাস ও এএসআই আশেক এলাহী এবং এসআই মো. হাসান উদ্দিনকে।

পলাতক আসামি সিলেটের স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক আব্দুল্লাহ আল নোমানের বিরুদ্ধে মামলার আলামত নষ্টের অভিযোগ আনা হয়েছে।

জানা যায়, অভিযোগপত্র দাখিলের প্রায় সাড়ে ৪ মাস পর  এর বিরুদ্ধে বাদীপক্ষ নারাজি না দেয়। ফলে বৃহস্পতিবার অভিযোগপত্র  গ্রহণ করে আদালত।

গত বছরের ১১ই অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রায়হান। পরদিন কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নী।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ