36 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ক্রিমিয়ার তেল টার্মিনালে ড্রোন হামলা

ক্রিমিয়ার তেল টার্মিনালে ড্রোন হামলা


বিএনএ, বিশ্বডেস্ক : রাশিয়ার ক্রিমিয়া উপদ্বীপের সেভাস্তোপোল শহরের একটি তেল টার্মিনালে সন্দেহভাজন ড্রোন থেকে হামলা চালানো হয়েছে। শনিবার (২৮ এপ্রিল) সকালে এই হামলা হয় এবং প্রাথমিক তথ্যের ভিত্তিতে স্থানীয় গভর্নর মিখাইল রাজভোঝায়েব ড্রোন দিয়ে সম্ভবত এই হামলার সম্ভাবনার কথা জানান।

তিনি বলেন, সমস্ত নিরাপত্তা এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। হামলার পর প্রায় এক হাজার বর্গমিটার এলাকায় আগুন ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম টেলিগ্রাম পোস্টে রাজভোঝায়েব হয় এসব কথা বলেন।

প্রত্যক্ষদর্শীদের শেয়ার করা কয়েকটি ভিডিও থেকে দেখা যায়, ব্যাপক অগ্নিকাণ্ডে শহরের রাতের আকাশ আলোকিত হয়ে উঠেছে। এরপর সকালের দিকে দেখা যায় শহরের আকাশ কালো ধোঁয়ার কুণ্ডলীতে ছেয়ে গেছে।

গভর্নর রাজভোঝায়েব জানান, শহরের বেসামরিক স্থাপনার ওপর হামলার কোনো হুমকি নেই। রাতের ওই হামলায় কোন হতাহতের ঘটনা ঘটিয়ে বলেও তিনি জানান। শহর কর্তৃপক্ষ জনসাধারণকে শান্ত থাকার আহ্বান জানিয়েছে। আগুন নেভানোর কাজে অন্তত ৬০ জন ফায়ার ফাইটার মোতায়েন করা হয়।

গত সপ্তাহেও সেভাস্তোপোলে দুটি ড্রোন দিয়ে হামলার চেষ্টা হয়। তবে একটি ড্রোন রুশ সেনারা ভূপাতিত করতে সক্ষম হয়, অন্যটি বন্দরের বাইরে বিস্ফোরিত হয়েছিল।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ