36 C
আবহাওয়া
১:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে যোগ দিলেন

সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে যোগ দিলেন


বিএনএ, বরিশাল: গণমাধ্যমের বদৌলতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষিত হওয়ায় আগেই ঘর বরাদ্দ পেয়েছিলেন বরিশালের হিজলা উপজেলার কলেজছাত্রী আসপিয়া ইসলাম। এবার যোগদান করলেন ট্রেইনি রিক্রুট পুলিশ কনস্টেবল পদে (টিআরসি)। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে করোনা পরীক্ষা। রিপোর্ট পাওয়ার পর তাদের পাঠানো হবে ৬ মাসের প্রশিক্ষণে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে বরিশাল পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন তাকেসহ নতুন নিয়োগপ্রাপ্তদের ফুল দিয়ে বরণ করে নেন। বরিশাল জেলা থেকে পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরির জন্য প্রাথমিকভাবে মনোনীত হওয়া আসপিয়াসহ ৪৮ তরুণ-তরুণীকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে একই দিন সকালে বরিশাল পুলিশ লাইন্সে আসেন কনস্টেবল পদে সদ্য নিয়োগপ্রাপ্ত আসপিয়া। আসপিয়া বলেন, শুধু চাকরি নয়, প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মাথা গোঁজার ঠাঁইও হচ্ছে। প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ দিয়েছে জেলা প্রশাসন। সেই ঘরের নির্মাণকাজও প্রায় শেষের দিকে। এর মধ্যদিয়ে বরিশালের হিজলায় নিজেদের স্থায়ী বসতি হচ্ছে।

উল্লেখ্য, সাত স্তরের পরীক্ষায় পঞ্চম হলেও ভূমিহীন হওয়ায় চাকরি থেকে প্রায় বাদ পড়া আসপিয়া নতুন জীবন পেয়েছেন। চাকরি এবং ঘর পেয়ে খুশি তিনি ও তার পরিবার। ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী, গণমাধ্যম এবং দেশবাসীর প্রতি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ