30 C
আবহাওয়া
১২:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব সাজিদুর রহমান

হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব সাজিদুর রহমান

হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব সাজিদুর রহমান

বিএনএ, ঢাকা: হেফাজতে ইসলামের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মনোনীত হয়েছেন মাওলানা সাজিদুর রহমান। এর আগে তিনি হেফাজতের যুগ্ম মহাসচিব ছিলেন।

সোমবার (২৯ নভেম্বর) ঢাকার একটি মাদ্রাসায় তাৎক্ষণিক শুরা কমিটির বৈঠকে হেফাজত নেতারা এই সিদ্ধান্ত নেয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হেফাজতের প্রচার সম্পাদক মুহিউদ্দিন রাব্বানি।

বৈঠকে সবার সম্মতিক্রমে সাজিদুর রহমানকে ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মনোনীত করা হয়। বর্তমানে হেফাজত ইসলাম ব্রাহ্মণবাড়িয়া শাখার আমিরের দায়িত্বেও রয়েছেন তিনি।

হেফাজতের প্রচার সম্পাদক মুহিউদ্দিন রাব্বানি বলেন, নিয়ম অনুয়ায়ী সংগঠনের শূন্যপদ পূরণ করতে আমরা তাৎক্ষণিকভাবে শুরা কমিটির বৈঠক করে এই সিদ্ধান্ত নেই। সংগঠনের সিনিয়র সদস্য হিসেবে সাজিদুর রহমানকেই সবাই মহাসচিবের দায়িত্ব নিতে অনুরোধ জানান।

এর আগে আজ (সোমবার) দুপুর ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের আমির আল্লামা নুরুল ইসলাম জিহাদী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত বছরের ১৩ ডিসেম্বর হেফাজত ইসলামের মহাসচিব নুর হোসাইন কাসেমী মারা যাওয়ার পর ২৩ ডিসেম্বর নুরুল ইসলাম জিহাদীকে সংগঠনটির দ্বিতীয় শীর্ষস্থানীয় পদ মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়। তখন হেফাজতের আমির ছিলেন জুনায়েদ বাবুনগরী। গত ১৯ আগস্ট তিনি মারা যাওয়ার পর এখন তার মামা মুহিবুল্লাহ বাবুনগরী আমিরের দায়িত্ব পালন করছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ