34 C
আবহাওয়া
৭:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঈদের দিন চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

ঈদের দিন চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

খুন

বিএনএ, ময়মনসিংহ:  ময়মনসিংহের তারাকান্দায় আ. খালেক (৫৫) নামে এক চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ জুন) বেলা ১২ টার দিকে উপজেলার কামারিয়া ইউনিয়নের পুর্বপাড়া গ্রামের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আ. খালেক মহানগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চাইনামোড় এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে। সে কামারিয়া ইউনিয়নের চর ফরিদপুর গ্রামে বিয়ে করে শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আ. খালেক পেশায় অটোরিকশা চালক। সে গতকাল বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে রাতেও অটোরিকশা চালাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, ভোর রাতের দিকে ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধে হত্যার পর অটোরিকশা ছিনতাই করে  নিয়ে গেছে। পরে মরদেহ উপজেলার কামারিয়া ইউনিয়নের পৃর্বপাড়া গ্রামের ডোবায় ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা ডোবায় মরদেহ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আবুল খায়ের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এই ঘটনা আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ