36 C
আবহাওয়া
১১:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে ঝড়ে বিদ্যালয় ভবন ভাঙন

রাঙামাটিতে ঝড়ে বিদ্যালয় ভবন ভাঙন


বিএনএ, রাঙামাটি : রাঙামাটির লংগদুতে মানিকজোড়ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনশেড কাঁচা ভবন কালবৈশাখী ঝড়ে ভেঙে গেছে। বুধবার (২৯ মার্চ) দুপুরে টিনশেড কাঁচা ভবনটির কিছুটা অংশ ভেঙে উড়ে যায়। জানা গেছে, বুধবার দুপুরে হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে অবস্থানরত শিক্ষার্থীরা দৌঁড়ে পাশের পাকা ভবনে আশ্রয় নেন। কিন্তু ভবনটির কিছুটা অংশ ভেঙে উড়ে যায়। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শর্মিতা চাকমা জানান, দুপুরে ঝড় শুরু হলে আমরা ক্লাশ বন্ধ রেখে শিক্ষার্থীদের পাশের পাকা ভবনে নেওয়ার অপেক্ষা করছিলাম। এ সময় ঝড়ে কাঁচা ভবনের চালসহ ভবনের বেশিরভাগ অংশ উড়ে যায়। কোনভাবে শিক্ষার্থীদের নিয়ে পাশের পাকা ভবনে আশ্রয় নেই। এখন বিদ্যালয়ের যে ভবনটি আছে তা পর্যাপ্ত না হওয়ায় শিক্ষার্থীদের ক্লাস করানো নিয়ে বিপাকে পড়তে হবে। দ্রুত ভবনটি সংস্কার করে পাঠদানের উপযোগী করে তুলার দাবি জানান তিনি।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা এমকে ইমাম উদ্দিন জানান, ঝড়ে মানিকজোড়ছড়া স্কুলের বেশ ক্ষতি হয়েছে শুনেছি। আমরা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। আশা করি, দ্রুত সময়ের মধ্যে ভবনটি সংস্কার করে শিক্ষার্থীদের পাঠদানের উপযোগী করা হবে।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন, বিএম

Loading


শিরোনাম বিএনএ