39 C
আবহাওয়া
৬:১২ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রমজান মাসে ভোগ্যপণ্যের কোনো সংকট হবে না-সালমান এফ রহমান

রমজান মাসে ভোগ্যপণ্যের কোনো সংকট হবে না-সালমান এফ রহমান

সালমান এফ রহমান

সুনামগঞ্জে (২৯ জানুয়ারি) :   প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আসন্ন রমজান মাসে ভোগ্যপণ্যের কোনো সংকট হবে না এবং নিত্যপণ্যের দামও বাড়বে না। পিঁয়াজ, ডাল ও ভোজ্যতেল বাংলাদেশে রপ্তানি করবে ভারত। এ বিষয়ে দু’দেশের বাণিজ্যমন্ত্রীর মধ্যে কথা হয়েছে।

২৮ জানুয়ারি সুনামগঞ্জের দিরাইয়ে এক সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপদেষ্টা এসব কথা বলেন ৷

প্রধানমন্ত্রীর উপদেষ্টা আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে এবং বাংলাদেশকে সব রাষ্ট্র অভিনন্দন জানিয়েছে। কিছুদিন আগে বিদেশি রাষ্ট্রদূতরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তাঁকে অভিনন্দিত করেছেন।

নির্বাচনের আগে অনেক ধরনের গুজব ছড়ানো হয়েছিল উল্লেখ করে সালমান এফ রহমান বলেন, সব গুজব মিথ্যা প্রমাণিত হয়েছে। দেশের সংবিধান অনুযায়ী একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করা হয়েছে। এখন আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধি ধরে রাখতে হবে। কোভিড, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ এবং গাজা যুদ্ধের কারণে আমাদের অর্থনৈতিক অবস্থা কিছুটা মন্দা ছিলো। আমাদের অর্থনীতিকে এসবের প্রভাব মুক্ত করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে উপদেষ্টা বলেন, বাংলাদেশ কোনো অর্থনৈতিক সংকটে পড়বে না। আমাদের অর্থনৈতিক শক্তি হলো কৃষিখাত, যা এখনো সঠিক অবস্থায় আছে। কৃষিতে আমাদের বাম্পার ফলন হয়েছে। এটা আমাদের জন্য একটি বিরাট সম্পদ।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ