31 C
আবহাওয়া
১১:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

জামালপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

জামালপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

বিএনএ,জামালপুর: জামালপুরের সরিষাবাড়িতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ভোলা শেখ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন। শনিবার( ২৯ জানুয়ারি)  সরিষাবাড়ি উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভোলা শেখ প্রতিবেশি সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার নিশ্চিতপুর ইউনিয়নের কাজল গ্রামের হারুনর রশিদের ছেলে।

জানা যায়, সরিষাবাড়ি উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী নুরুল ইসলাম (ফুটবল) ও প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরু’র (মোরগ)সমর্থকদের মধ্যে নির্বাচনি প্রচারণার শুরু থেকেই বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে নুরুল ইসলামের সমর্থক গুরুতর আহত ভোলা শেখ নিহত হন। আহত হন রুবেল, হালিম, আব্দুল হাই মেম্বার, শুক্কুর আলী, টুটুলসহ অন্তত ১০ জন।

ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুজাত আলী সুরুর লোকজন তাদের ওপর হামলা চালায়। ফলে ভোলা শেখ নিহত ও আরও ৮-১০ জন সমর্থক আহত হন।

নিহতের স্ত্রী লাইলি বেগম জানান, নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে বের হন। এ  সময় প্রতিপক্ষের লোকজন রুবেল ও হালিমকে ধরে নিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য গেলে ধারালো দা দিয়ে কুপিয়ে তার স্বামীকে খুন করা হয়।

তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ আটক হয়নি।

বিএনএ/ এম শাহীন আল আমীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ