40 C
আবহাওয়া
৬:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে সড়কে গণপরিবহন চলাচল কম

সাভারে সড়কে গণপরিবহন চলাচল কম


বিএনএ, সাভার : হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে ঢাকার সাভার-ধামরাই ও আশুলিয়ার সড়কগুলোতে কোন অবরোধের ঘটনা না ঘটলেও গণপরিবহন চলাচল সীমিত রয়েছে।রোববার (২৮ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ধামরাই থেকে সাভার, নবীনগর থেকে চন্দ্রা ও বাইপাইল থেকে আশুলিয়ার বিভিন্ন সড়ক ঘুরে এ চিত্র দেখা গেছে।

সড়কগুলোতে দূরপাল্লার গণপরিবহন চলাচল করতে দেখা যায়নি। আন্তঃ জেলা গণপরিবহনের মধ্যেও দুই একটি ছাড়া বেশিরভাগ পরিবহন চলাচল বন্ধ রয়েছে। তবে এদিন সড়কেও অপেক্ষমাণ যাত্রী দেখা যায়নি।চালকদের সঙ্গে কথা বললে তারা জানিয়েছেন সকাল থেকে এখন পর্যন্ত সড়কে কোন বাঁধার মুখে পড়েননি তারা।

ঢাকা-আরিচা মহাসড়কের শুভযাত্রা বাসের চালক বাবুল হোসেন বলেন, সকাল থেকে দুই ট্রিপ মারতে পারছি। কিন্তু কোন ঝামেলায় পড়তে হয়নি। তবে রাস্তায় আজ যাত্রী কম। একই কথা জানিয়েছেন আরো কয়েকজন চালক।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, সকাল থেকে সড়কে কোন অবরোধের খবর পাইনি। সড়কে যান চলাচল স্বাভাবিক রযেছে। তবে অন্যান্য দিনের তুলনায় গণপরিবহন কম চলছে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বিক্ষোভ থেকে সংঘর্ষে হেফাজতে ইসলামের কয়েকজন কর্মী নিহত হওয়ার ঘটনায় রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় সংগঠনটি। তাদের ডাকা হরতালে সমর্থন দিয়েছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলনসহ বেশ কিছু ইসলামী দল।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ