24 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ২৪ জন

খাগড়াছড়িতে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ২৪ জন


বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়িতে মাত্র ১২০ টাকায় পুলিশে চাকরি পেয়েছেন ২৪ জন। কোনো প্রকার হয়রানি, সুপারিশ এবং ঘুস ছাড়া সোনার হরিণ খ্যাত এই চাকরি পেয়ে খুশিতে আত্মহারা এসব তরুণ-তরুণী।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় নির্বাচিত ২৪ প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করান খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক। এ সময় বিনা টাকায় পুলিশের চাকুরিতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থী ও অভিভাকরা খুশিতে আবেক-আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তারা তখনো বিশ্বাস করতে পারছেনা টাকা ছাড়াই পুলিশে চাকুরি পেয়েছে। অশ্রুসিক্ত নয়নে অনেকের কান্না উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

পুলিশ সুপার মো. নাইমুল বলেন, যোগ্যতা ও মেধার ভিত্তিতে আপনারা সকলে আজ এই জায়গায়। চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আইজিপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে বাংলাদেশ পুলিশকে যুগপোযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্য হিসেবে এই নিয়োগ অন্যতম একটি ধাপ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ আপনাদের মাধ্যমে গড়ে তোলা হবে। ১১ ফেব্রুয়ারি থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। ঐদিন মাঠে সবাইকে নিশ্চিয়তা দিয়েছিলাম যোগ্যতা এবং মেধার ভিত্তিতে কোন ধরনের অবৈধ তদবির, দালালদের দৌরাত্ম এবং অনৈতিক লেনদেন ছাড়াই পুলিশে চাকরি দেওয়া হবে। আমি আমার কথা রেখেছি। আজ আপনারা তার প্রমাণ। আমরা আশা করব কর্মক্ষেত্রে আপনারা তার প্রতিদান দেশবাসিকে দিবেন।

এসময় রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ ও ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দিন মোহাম্মদ উপস্থিত ছিলেন।

বিএনএ/আনোয়ার, এমএফ

Loading


শিরোনাম বিএনএ