28 C
আবহাওয়া
৮:৪৪ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়–উপমন্ত্রী শামীম

নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়–উপমন্ত্রী শামীম

এ কে এম এনামুল হক শামীম, এমপি

শরীয়তপুর : শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়নের কারণে চারদিকে নৌকার বিজয়ের জোয়ার উঠেছে। সেই জোয়ারে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে। তাদের কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না। নৌকার বিজয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

বুধবার(২৭ ডিসেম্বর) শরীয়তপুর-২ নির্বাচনি এলাকার সখিপুর, উত্তর তারাবুনিয়া ও দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে গণসংযোগ, প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, সড়ক যোগাযোগ ও অবকাঠামোগত সব খাতে উন্নয়ন হয়েছে। দেশের এ অগ্রযাত্রা ধরে রাখতে হলে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় এসে আরো উন্নয়ন হবে। নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার থাকলেই সম্ভব হয়।

এ সময় সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি নাসির সরদারসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ