28 C
আবহাওয়া
৩:৩৩ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ার সব মানুষের এমপি হবার চেষ্টা করেছি-ড. হাছান মাহমুদ

রাঙ্গুনিয়ার সব মানুষের এমপি হবার চেষ্টা করেছি-ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, এলাকায় কে কোন দল করে সেটা বিবেচনা কখনো করিনি। পর পর তিনবার এমপি হয়েছি। সব সময় রাঙ্গুনিয়ার মানুষের এমপি হবার চেষ্টা করেছি, কোনো দলের নয়।

আওয়ামী লীগ ক্ষমতায় না এলে ভাতা বন্ধ হয়ে যাবে

ড. হাছান বলেন, ‘দুই মাস পর নির্বাচন। আওয়ামী লীগ ক্ষমতায় না এলে এই ভাতা বন্ধ হয়ে যাবে। ভোটের পর তাহলে আওয়ামী লীগ সরকারই লাগবে। সব সময় দলমত নির্বিশেষ আমার দরজা খোলা রাখার চেষ্টা করেছি। কে আমাকে ভোট দিয়েছে কিংবা দেবে, সেটা দেখিনি। ভোট এলে আমার জন্য আপনাদের দরজাও খোলা রাখবেন।’

শুক্রবার(২৭ অক্টোবর) বিকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নে উপকারভোগীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য খালেদ মাহমুদ। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তাহের সমাবেশ সঞ্চালনায় ছিলেন।

উন্নয়ন অগ্রযাত্রা রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই

ড. হাছান মাহমুদ এমপি আরও বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে গেছে। তিনি ক্ষমতায় আছেন বলে সাধারণ মানুষ নানারকম ভাতা পাচ্ছে। তাই দেশের উন্নয়ন অগ্রযাত্রা রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই।’

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ