31 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট; অপমানে কলেজছাত্রীর আত্মহত্যা

ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট; অপমানে কলেজছাত্রীর আত্মহত্যা

৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যা; মরদেহ পুকুরে নিক্ষেপ

বিএনএ ডেস্ক: নেত্রকোণার বারহাট্টা উপজেলার পাগলী গ্রাম থেকে সোনিয়া আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাশের গ্রামের এক বখাটে ফেসবুকে মেয়েটির আপত্তিকর ছবি ছেড়ে দেয়ায় লোকলজ্জার ভয়ে আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের। এ ঘটনায় ছাত্রীর বাবা খোকন মিয়া থানায় অভিযোগ করেছেন।

শুক্রবার (২৭ মে) সকালে মেয়েটির ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। সোনিয়া মোহনগঞ্জ মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

অভিযুক্ত বখাটে একই উপজেলার পার্শ্ববর্তী বাসাউড়া গ্রামের কান্দারবাড়ির হারিছ মিয়ার ছেলে গার্মেন্টকর্মী শাকিল (২২)।

সোনিয়ার স্বজনরা জানান, বেশ ক’বছর ধরে গার্মেন্টকর্মী শাকিল সোনিয়াকে বিভিন্ন ভাবে বিরক্ত করে আসছিল। বন্ধুদের নিয়ে কৌশলে জোরপূর্বক সোনিয়ার আপত্তিকর ছবি তোলে শাকিল। সম্পর্কে জড়াতে না চাইলে প্রতিশোধ নিতে ফেসবুকে সোনিয়ার সেই ছবি ছড়িয়ে দেয় সেই বখাটে।বিষয়টি এলাকায় জানাজানি হলে বিব্রতকর অবস্থায় পড়ে ওই ছাত্রী ও তার পরিবার। শাকিল বিভিন্ন সময়ে সোনিয়াকে হুমকি দেয়ার অভিযোগও করেন মেয়েটির স্বজনরা।

বারহাট্টা থানার ওসি মুহাম্মদ লুৎফুল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শাকিলের বিরুদ্ধে নিহত ছাত্রীর বাবা লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ