29 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা :  রাজধানীর খিলগাঁওয়ের বনশ্রীর একটি বাসা থেকে জবা আক্তার যুঁথি (১৩) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে মরদেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় ওই বাসার গৃহকর্তা সফটওয়্যার ইঞ্জিনিয়ার শাকিন উল আলম ও গৃহকর্ত্রী ইন্টার্ন চিকিৎসক নূর ই জান্নাতকে আটক করেছে পুলিশ।

গৃহকর্মী জবা আক্তার যুঁথি জয়পুরহাট সদরের হালপট্টি পুরানা পৈইল গ্রামের জুয়েল মন্ডলের মেয়ে।

শুক্রবার রাত ১০টার দিকে ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় জবা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম। তিনি বলেন, ‘আমরা ৯৯৯-এ খবর পেয়ে খিলগাঁও থানার বনশ্রীতে একটি বাড়ির তৃতীয় তলায় যাই। সেখানে গিয়ে জবা আক্তার যুথি নামের ওই গৃহকর্মীকে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি  আরও বলেন, গত এক বছর আগে শাকিন উল আলম ও নূরই জান্নাতের বাসায় গৃহকর্মীর কাজে আসে জবা আক্তার। রাতে তারা বাসায় এসে ওই গৃহকর্মীকে খুঁজে না পেয়ে পাশের রুমে গিয়ে দেখতে পায় জবা গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ওই গৃহকর্মীকে বকাঝকা দেওয়ায় এই ঘটনা ঘটে থাকতে পারে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার গৃহকর্তা এবং গৃহকর্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটি আমরা খতিয়ে দেখছি। আমরা তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ