37 C
আবহাওয়া
৭:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

বিএনএ ডেস্ক : আর্জেন্টিনার বিপক্ষে ইতিহাস গড়া জয়ের প্রতিদানস্বরূপ দলের প্রত্যেককে রোলস রয়েস গাড়ি উপহার দেবে সৌদি আরব। বাংলাদেশী মুদ্রায় এই গাড়ির দাম ১৭ কোটি থেকে ২০ কোটি টাকা পর্যন্ত হতে পারে। কাতার থেকে সৌদিতে ফিরলেই দলের প্রতিটি ফুটবলারকে একটি করে রোলস রয়েস ফ্যান্টম উপহার দেবেন তিনি।

বিশ্বকাপের মঞ্চে আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদির জয়তে আত্মহারা সেই দেশের সাধারণ জনগণ। এই খেলা নিজের প্রাসাদ থেকে উপভোগ করেছেন সেদেশের যুবরাজ মহম্মদ বিন সালমান। এই আবহে অঘটন ঘটানো ‘আরব ফ্যালকন’দের সম্মানে বুধবার জাতীয় ছুটিও ঘোষণা করেছিলেন রাজা সালমান বিন আবদুল আজিজ। আর এবার সৌদিদের নাম উজ্জ্বল করায় বিলাসবহুল গাড়ি দেওয়া হবে দলের ফুটবলারদের।

উল্লেখ্য, গত মঙ্গলবারের ম্যাচে ৮ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন মেসি। তবে দ্বিতীয়ার্ধ্বে ৪৭ ও ৫২ মিনিটে গোল করে এগিয়ে যায় সৌদি। এরপর বহু চেষ্টাতেও আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। এদিকে ১৯৯৪ সালের পর এই প্রথম বিশ্বকাপের কোনও ম্যাচে জিতল সৌদি আরব। এই নিয়ে পঞ্চমবার বিশ্বকাপে অংশগ্রহণ করা সৌদি এর আগে মোট দুটি ম্যাচ জিতেছিল ফুটবলের সর্বোচ্চ মঞ্চে। সেই দুটি ম্যাচই ছিল ১৯৯৪ সালে। সেবার প্রি-কোয়ার্টার খেলেছিল তারা।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ