30 C
আবহাওয়া
১২:৫৩ পূর্বাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ, আটক ৬

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ, আটক ৬

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ

বিএনএ ঝিনাইদহঃঝিনাইদহের মহেশপুর উপজেলার লেবুতলা গ্রাম থেকে মহিলাসহ ৬ জনকে আটক করেছে মহেশপুরের ৫৮ বিজিবি। অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় তাদের আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক তসলিম মোহাম্মদ তারেক বুধবার(২৬ অক্টোবর) বিকালে এ খবর জানান।

আটককৃতরা হলেন, যশোরের হিলিয়া গ্রামের জাকির মোল্লার ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা(২২) ও তার খালাতো বোন নড়াইলের কদমতলা গ্রামের আশরাফ শেখের মেয়ে মোসাঃ শামীমা আক্তার (১৬), খুলনার রোমনগর গ্রামের মৃত খোকন হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২৮), বাগেরহাটের বানিয়াখালী গ্রামের আবুল হোসেন খাঁর ছেলে মোঃ জামাল খান(৫৬), পিরোজপুরের শাহজাহান ফারাজীর ছেলে মোঃ জাকির হোসেন (৩৬) এবং বাগেরহাটের নলবুনিয়া গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে মোঃ হাসিব হোসেন হাওলাদার (২৬)।

বিজিবি সুত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৫টার দিকে মাটিলা বিওপির টহল দল মহেশপুরের লেবুতলা এলাকার সীমান্ত পিলার-৫২/৫ আর থেকে ৪০০ গজ বাংলাদেশের মধ্য থেকে ৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করে। তারা সবাই ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে প্রবেশ করে। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় পাসপোর্ট আইনে মামলা হয়েছে।

বিএনএ/ আতিক রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ