27 C
আবহাওয়া
৮:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষার্থী অসুস্থ

ছাগলনাইয়ায় পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষার্থী অসুস্থ


বিএনএ, ফেনী : ছাগলনাইয়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা চলাকালে গত দুই দিনে ৩ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার এসএসসির পৌরনীতি পরীক্ষা চলাকালীন সময়ে মধুগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আইরিন সুলতানা মারিয়া (১৬) কেন্দ্রে প্রবেশের পর ও একই বিদ্যালয়ের মার্জিনা আক্তার (১৫) পরীক্ষার মাঝামাঝি সময়ে জ্ঞান হারান। এর আগে কৃষি শিক্ষা পরীক্ষা চলাকালীন সময়ে কাশিপুর উচ্চ বিদ্যালয়ের ফাইজা জাহান (১৬) হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান  হারিয়ে ফেলে।

এ অবস্থায় শিক্ষক ও অভিভাবকরা অসুস্থ শিক্ষার্থীদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসব শিক্ষার্থী ম্যাস হিস্টিরিয়ায় আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফেরদৌস জাহান শারমিন। তবে তারা সবাই এখন শঙ্কামুক্ত। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

ছাগলনাইয়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, অসুস্থ শিক্ষার্থীদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসা শেষে পরীক্ষা দিতে পেরেছে কি না, জানতে চাইলে তিনি বলেন, জীবন বাঁচানো ফরজ। আগে জীবন, পরে পরীক্ষা। তবে যে বিষয়ে পরীক্ষা দিতে পারেনি ওই বিষয়ে আগামী বছর পরীক্ষা দিতে হবে।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ