28 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতু দেখতে গিয়ে ট্রলার উল্টে ছাত্রলীগ নেতা নিখোঁজ

পদ্মা সেতু দেখতে গিয়ে ট্রলার উল্টে ছাত্রলীগ নেতা নিখোঁজ


বিএনএ, ডেস্ক: ভোলার চরফ্যাশন উপজেলা থেকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়ে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে ট্রলার উল্টে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন। শনিবার (২৫ জুন) রাতে চরফ্যাশন উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়।

নিখোঁজ চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা একে এম মজির উদ্দিনের ছেলে আল আফছার তামিম (২৬)। তিনি তামিম চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

ট্রলার ডুবিতে আহতরা হলেন, ঢাকা বি.আই.ডব্লিউ.টি এর সহকারী পরিচালক ও চরফ্যাশন উপজেলার বাসিন্দা শরিফ ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন। এদিকে গুরুতর আহত যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন শ্রীনগর ষোলঘর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত চরফ্যাশন যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন জানান, তারা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চরফ্যাশন থেকে শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতুর উদ্বোধনস্থলে যান। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয়জন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটা ট্রলারে ওঠেন। মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। পরে পাশে থাকা অন্য ট্রলার ও স্পিডবোট এসে সভাপতিসহ পাঁচজনকে উদ্ধার করেন। তবে ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনও নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ তামিম এর চাচাতে ভাই মো. সিয়াম সাংবাদিকদের জানান, শুক্রবার দুপুরে পদ্মাসেতু দেখতে যাবে বলে বাড়ি থেকে বের হয়েছেন তামিম। হঠাৎ তার নিখোজের সংবাদে বাড়ির সকলে ভেঙে পরেছেন।    তার বাবা ও মা একমাত্র ছেলের শোকে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। তার বাড়িতে চলছে কান্না আর আহাজারি।

এ বিষয়ে মাওয়া নৌ পুলিশের ইনচার্জ আবু তাহের বলেন, এ খবরটি আমিও শুনছি যে পদ্মা নদীতে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে কোনো নির্ভরযোগ্য সূত্রে তথ্য পাচ্ছি না। যতটুকু শুনেছি কাঁঠালবাড়ীর হাজারা চ্যানেলের ওইদিকে এ ঘটনা ঘটেছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ