36 C
আবহাওয়া
৫:০৭ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারায় মাসিক আইনশৃঙ্খলা সভা ও সহায়তা প্রদান

গুইমারায় মাসিক আইনশৃঙ্খলা সভা ও সহায়তা প্রদান

গুইমারায় মাসিক আইনশৃঙ্খলা সভা ও সহায়তা প্রদান

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী। সভা শেষে অসহায় ব্যক্তিদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ সহযোগিতা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনর্চাজ রাজিব চন্দ্র কর, গুইমারা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কংজরি মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরাসহ স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি, বেসরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

সভায় অতিথিরা বলেন, গুইমারা উপজেলাকে একটি আদর্শ উপজেলা গঠনে সকলের ঐক্যবদ্ধতা থাকবে হবে। মাদক, বাল্যবিবাহসহ সকল প্রকার অনৈতিক ও অপরাধমূলক কাজের বিরুদ্ধে প্রশাসনকে অবহিত করতে হবে। পাশাপাশি সরকারের উন্নয়নমূলক কাজে সহযোগিতা করতে হবে। এছাড়া বিভিন্ন দিক নিদের্শনামূলক বক্তব্য দেন।

সভা শেষে গুইমারা ইউনিয়নের ২জন ও হাফছড়ি ইউনিয়নের ২জন অসহায়, গরিব দুস্থদের মাঝে প্রতিজনকে নগদ ৬ হাজার টাকা ও ১ বান করে ঢেউটিন প্রদান করা হয়।

বিএনএনিউজ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ