25 C
আবহাওয়া
১০:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে কলা ও মানবিক অনুষদের সেমিনার ৩০ মে

কুবিতে কলা ও মানবিক অনুষদের সেমিনার ৩০ মে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে

বিএনএ, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কলা ও মানবিক অনুষদের উদ্যোগে ‘সমকালীন সাহিত্য প্রসঙ্গ’ শীর্ষক দিনব্যাপী সেমিনার আগামী সোমবার অনুষ্ঠিত হবে। এদিন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক এবং সামাজিক বিজ্ঞান অনুষদের হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হবে।

কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ গোলাম মাওলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখবেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এম এম শরিফুল করীম।

দিনব্যাপী উক্ত সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারের সমাপনী পর্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ ও কথাসাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। ১ম পর্বের সেমিনারে ইংরেজি বিভাগের প্রভাষক ফাখেরা নওশীনের সঞ্চালনায় ও ইংরেজি বিভাগের প্রধান ড. বনানী বিশ্বাসের সভাপতিত্বে আলোচক হিসেবে থাকবেন অধ্যাপক ড. এম এম শরিফুল করীম ও প্রভাষক শারমিন আক্তার।

২য় পর্বের সেমিনারে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোকাদ্দেস-উল-ইসলামের সঞ্চালনায় ও বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামানের সভাপতিত্বে আলোচক হিসেবে থাকবেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শামসুজ্জামান মিলকী ও সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু।

বিএনএ/হাবিবুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ