38 C
আবহাওয়া
৬:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদপুরে বাইক দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চাঁদপুরে বাইক দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

যুবক

বিএনএ চাঁদপুর: চাঁদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই তরুণের প্রাণ গেছে, যারা এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১০টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে চাঁদপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া জানান।

নিহতরা হলেন শান্ত (১৭) এবং আসিফ (১৮)। ওই মোটরসাইকেলের আরেক আরোহী সাজ্জাদকে (১৮) এবং পথচারী নুরুল ইসলামকে (৭০) গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় যাচ্ছিল। এসময় মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পথচারী মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটর সাইকেলের অপর দুই আরোহীসহ পথচারীকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে।

চাঁদপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোমান হোসেন জানান, গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাজ্জাদকে উন্নত চিকিৎসার জন্য তারা ঢাকায় পাঠিয়েছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ