35 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনকে ভয় পায় বিএনপি : ওবায়দুল কাদের

নির্বাচনকে ভয় পায় বিএনপি : ওবায়দুল কাদের

মেগা প্রকল্প উদ্বোধন হলে বিএনপি নেতারা চোখে সর্ষে ফুল দেখবে : সেতুমন্ত্রী

বিএনএ ঢাকা: বিএনপির হাতে দেশের গণতন্ত্র নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তারা দেশের জন্য রাজনীতি করে না বলেও জানান তিনি।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের  ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চু্য়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সে সময় তিনি আরও বলেন, বিএনপি রাজনীতি করে লুটপাটের জন্য। দলটির সিরিজ বৈঠক হচ্ছে সিরিজ ষড়যন্ত্রের অংশ। তাদের কাছ থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। তাই নির্বাচন নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে। দেশের মানুষ ভালো আছে বলেই তারা ভালো নেই। যারা নিজেদের নেত্রীর জন্য একটা কার্যকরী মিছিল করতে পারে না, তাদের মুখে আন্দোলনের কথা মানায় না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক৷

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা  পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, একাধিক আন্ডারপাস, চারলেন, আটলেন, দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ায় বিএনপির গায়ে জ্বালা ধরেছে। দলটির নেতাদের এতসব উন্নয়ন সহ্য হয় না। বিএনপির সেই অন্ধকার যুগ পেরিয়ে আজকে বাংলাদেশে শান্তির সুবাতাস বইছে। আর এটাই তাদের গাত্রদাহের কারণ বলে উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, যেসব জনপ্রতিনিধি অপকর্ম, মাদক, সন্ত্রাসের সঙ্গে জড়িত, আগামিতে তাদের কোনো পর্যায়ের নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না।

জনগণের পাশে থেকে কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, অবস্থান মজবুত করার জন্য নিজের লোকদের কমিটিতে রাখা যাবে না। দলের দুঃসময়ের ত্যাগী কর্মীদের কমিটিতে সুযোগ করে দিতে নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ