31 C
আবহাওয়া
১১:৩৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আগুন নেভাতে যাওয়ার পথে চালকের স্ট্রোক, চালকসহ নিহত ২

আগুন নেভাতে যাওয়ার পথে চালকের স্ট্রোক, চালকসহ নিহত ২


বিএনএ, নারায়ণগঞ্জ:  ফতুল্লায় আগুন নেভানোর কাজে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের  গাড়ি চালক স্ট্রোক করে মারা যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটির চাপায় আরও একজনের মৃত্যু ঘটে।  আহত হয়েছে আরও ৮ জন।সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় চাষাঢ়া সান্তনা মার্কেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

তাদেরকে গুরুতর আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফায়ার সার্ভিসের ড্রাইভারের নাম জাহাঙ্গীর আলম (৪৫)। তিনি হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ড্রাইভার।  অপরদিকে নিহত পথচারীর নাম পরিচয় জানা যায়নি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, ফতুল্লার বিসিকে একটি শিল্প কারখানায় অগ্নিকাণ্ড ঘটে।  ঘটনা ঘটে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাওয়ার সময়ে সান্তনা মার্কেটের সামনে চালক হঠাৎ   স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়ে। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও প্রাইভেটকারসহ অটো রিকশাকে চাপা দেয়। এতে  একজন পথচারী ঘটনাস্থলেই মারা যান। হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ পরিচালক আকতারুজ্জামান জানান, তাদের গাড়ি চালক জাহাঙ্গীর মারা গেছেন। বলে বিস্তারিত পরে জানানো হবে। এদিকে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারানো পর সামনে থাকা অন্যান্য যানবাহন ব্যাপকভাবে ক্ষতি গ্রস্থ হয়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ