30 C
আবহাওয়া
৬:৪০ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

জামালপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

জামালপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

বিএনএ,জামালপুর : জামালপুর জেলা ছাত্রলীগের সম্মেলন হয়েছে। সম্মেলনে খাবীরুল ইসলাম খানকে সভাপতি ও নাফিউল করিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার ( ২৩ মার্চ) দিবাগত রাতে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দুজনের নাম ঘোষণা করেন।

বুধবার আশেক মাহমুদ কলেজ মাঠে সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। এ ছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, জামালপুর-৫ (সদর) আসনের সাংসদ মোজাফফর হোসেন, জামালপুর ও শেরপুর জেলার সংরক্ষিত মহিলা আসনের সাংসদ বেগম হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী ও জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান। প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মেলনে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশ নেন। দ্বিতীয় অধিবেশনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক খাবীরুল ইসলামকে সভাপতি এবং জেলা ছাত্রলীগের সদস্য নাফিউল করিমকে সাধারণ সম্পাদক করা হয়। আগামী এক মাসের মধ্যে তাঁদের পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়েছে। এর আগে ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

বিএনএনিউজ২৪.কম/এম শাহীন আল আমীন/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ