24 C
আবহাওয়া
৩:৫৮ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ধরা পড়ার ভয়ে কানের দুল গিলে ফেলে ছিনতাইকারী

ধরা পড়ার ভয়ে কানের দুল গিলে ফেলে ছিনতাইকারী


বিএনএ, ঢাকা: রাজধানীর গুলিস্তানে এক নারীর কানের দুল ছিনিয়ে নিয়ে গিলে ফেলেছে হৃদয় (২৪) নামে এক যুবক। পরে এক্সরেতে তার পেটে সেই দুল ধরা পড়ে। ছিনতাইয়ের সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে হৃদয়কে গণপিটুনি দেয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরের দিকে ফুলবাড়িয়া সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে ঘটে এ ঘটনা। ভুক্তভোগী নারীর নাম সোনিয়া আক্তার (৩০)।

তিনি বলেন, ছেলেকে নিয়ে গুলিস্তানের স্কয়ার মার্কেটের সামনে দিয়ে যাচ্ছিলাম। এসময় ওই ছিনতাইকারী আমার ডান কান থেকে দুলটি টান দিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল। তখন আমি চিৎকার দিলে আশপাশের লোকজন তাকে ধরে ফেলে। পরে ওই ছিনতাইকারী দুলটি গিলে ফেললে জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবির কুমার জানান, হৃদয় কানের দুল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধরা খেয়ে গিলে ফেলে। পরে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তিনি চিকিৎসকের বরাত দিয়ে জানান,এক্সরেতে তার পেটে দুল দেখা গেছে। এখন চিকিৎসকের পরামর্শ দুলটি বের করার প্রক্রিয়া চলছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ