34 C
আবহাওয়া
৯:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এমপি হতে সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান মোতালেবের পদত্যাগ

এমপি হতে সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান মোতালেবের পদত্যাগ


বিএনএ, চট্টগ্রাম : দ্বাদশবর্ষ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া নির্বাচনী এলাকা থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন এমএ মোতালেব। তিনি সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবং বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে এম এ মোতালেব বলেন, তিনি গত রবিবার (১৯ নভেম্বর) চট্টগ্রাম জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর পদত্যাগ পত্র দিলে মন্ত্রণালয়ের উপ-সচিব মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদত্যাগ পত্রটি একই দিন গৃহীত হয়েছে মর্মে জানানো হয়।

পদত্যাগ পত্রে ব্যক্তিগত কারণের কথা বললেও তিনি জানান, আগামী সংসদ নির্বাচন সামনে রেখে দল থেকে প্রার্থী হওয়ার আশায় তিনি মনোনয়ন ফরম সংগ্রহ এবং পদত্যাগ করেছেন।

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর পদত্যাগ পত্র দিলে চেয়ারম্যানের পদত্যাগপত্রটি গ্রহণ করে পদটি শূন্য ঘোষণা করেন।

প্যানেল চেয়ারম্যান-১ ও মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা বেগমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ