29 C
আবহাওয়া
৪:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ট্রলার থেকে ১০ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজারে ট্রলার থেকে ১০ জনের মরদেহ উদ্ধার


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের বঙ্গোপসাগরের  নাজিরারটেক পয়েন্টে ভেসে আসা  ট্রলারের পাটাতন  থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ গুলো পঁচে গলে বিকৃত হয়ে গেছে। কঙ্কালে পরিণত হয়েছে প্রতিটি মরদেহ। সাগরে অন্তত ১৫-২০ দিন আগে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২৩ এপ্রিল) দুপুর ১ টার দিকে  খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস  ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা পরিচালনা করছেন।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক অতিশ চাকমা জানান, এই পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এই সংখ্যা আরো বাড়তে পারে।

অন্তত ১৫-২০ দিন আগে সাগরে পরিকল্পিতভাবে এসব জেলেদের হত্যা করা হয়েছে। মরদেহগুলো পাওয়া যায় ট্রলারের পাটাতনে অর্থাৎ মাছ রাখার বাক্সে পলিথিনে মোড়ানো। সাধারণত একটি ট্রলারে ১৫-২০ জন জেলে থাকেন। তাই ট্রলারে আরো মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমাদের উদ্ধার অভিযান চলমান রয়েছে।

কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ট্রলারটি এখনো সাগরে অর্ধ নিমজ্জিত রয়েছে। আমাদের টিম সেখানে উদ্ধার তৎপরতা পরিচালনা করছেন। ট্রলারে কতজন মরদেহ আছে তা এখনই বলা যাচ্ছে না। আমরা একাধিক মরদেহ দেখতে পাচ্ছি।  মরদেহ গুলো পঁচে গলে কঙ্কালে পরিণত হয়েছে। তবে কি কারণে এমন হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। বিস্তারিত পরে জানানো হবে।

বিএনএনিউজ/শাহিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ